সর্বশেষ

6/recent/ticker-posts

Header Ads Widget

Responsive Advertisement

এই ছবিতে আমি থাকছি না: শাকিব খান

 


ঢালিউডে তিন মাস ধরে শোনা যাচ্ছে, দেশের সাত বীরশ্রেষ্ঠের জীবনী নিয়ে ‘রণ যোদ্ধা’ নামে একটি সিনেমা তৈরি হবে। আর এই ছবিতে মহিউদ্দিন জাহাঙ্গীরের চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন শাকিব খান। প্রথম আলোর সঙ্গে সোমবার সন্ধ্যায় আলাপের বিষয়টি উড়িয়ে দিলেন। জানালেন, ‘এখন পর্যন্ত যত দূর জানি, আমি এই ছবিতে থাকছি না।’

কথায় কথায় শাকিব জানালেন, ‘মাসখানেক আগে এই ছবির একজন পরিচালক আমার সঙ্গে ছবিটি নিয়ে কথা বলতে এসেছিলেন। তার আগেও দু-একবার কথা হয়েছে। আমি কিন্তু কোনো কিছুই নিশ্চিত করিনি। তাঁদেরকে কোনো কথা দিইনি। এর মধ্যে শুনলাম, আমিও ছবিটি করছি। হঠাৎ করে এমনটা কারা ছড়াল, বুঝলাম না!’
প্রথম আলোকে ঢালিউডের জনপ্রিয় নায়ক শাকিব খান বলেন, ‘আমার সঙ্গে আনুষ্ঠানিকভাবে একবারই প্রস্তাব এসেছিল। আমার অফিসে এসে কথা বলেছেন। সবকিছু শুনে আমি সন্তুষ্ট হতে পারিনি। তাই সিদ্ধান্ত নিয়েছি ছবিটি না করার। এত বড় একটা বিষয় নিয়ে কাজ করতে হলে অনেক প্রস্তুতির দরকার। অনেক বেশি হোমওয়ার্ক করতে হয়। কারণ, বীরশ্রেষ্ঠদের নিয়ে ছবির ক্যানভাস অনেক বড়।’

বিজ্ঞাপন
শাকিব খান
শাকিব খান
ছবি : প্রথম আলো

কথা প্রসঙ্গে জানা গেছে, সাত বীরশ্রেষ্ঠ নিয়ে যে ছবিটির পরিকল্পনা করা হয়েছে, তাতে অন্য অভিনয়শিল্পী হিসেবে নাম শোনা যাচ্ছে নিরব, সাইমন, সিয়াম, রোশান, শরিফুল রাজ, অপূর্বদের। আর তাঁদের মধ্যে সিয়াম হতে পারেন বীরশ্রেষ্ঠ মতিউর রহমান! কয়েকটি গণমাধ্যমে এমনটা প্রকাশিতও হয়েছে। এই সিনেমায় সাতজন পরিচালক থাকবেন। তাঁরা হলেন সানী ছানোয়ার, রাশিদ পলাশ, সাকিব সনেট, কাওসার মাহমুদ, গৌতম কৈরী, কামরুল ইসলাম রিফাত ও রাইসুল ইসলাম।
‘রণ যোদ্ধা’ ছবির অন্যতম পরিচালক সাকিব সনেট বলেন, ‘শাকিব ভাইয়ের বিষয়টা যে কারা ছড়িয়েছে, এটা আমরাও বুঝতে পারছি না। তাঁর সঙ্গে আমাদের শুধু এক দিনই কথা হয়েছে। তিনি কোনো কিছুই চূড়ান্ত করেননি। তবে আমাদের খুব ইচ্ছা, এই প্রজেক্টে তিনি যেন থাকেন। আমরা সর্বোচ্চ চেষ্টা করে যাব, তিনি যাতে “রণ যোদ্ধা” ছবিতে আমাদের সঙ্গী হন। সিয়ামের সঙ্গেও আমার ব্যক্তিগতভাবে আলাপ হয়েছে। শাকিব ভাইয়ের সঙ্গে এখনো ব্যক্তিগতভাবে আলাপ করিনি। এই মাসে ছবির মহরত করার পরিকল্পনা আছে। তার আগেই অভিনয়শিল্পীদের তালিকাটা চূড়ান্ত করতে পারব।’

শাকিব খান
শাকিব খান 
ইনস্টাগ্রাম

সাতজন বীরশ্রেষ্ঠকে নিয়ে ছবিটি বানাতে মুক্তিযুদ্ধ মন্ত্রণালয় থেকে অনুমতি নেওয়া হয়েছে বলে জানান সাকিব সনেট। সিনেমাটি প্রযোজনা করতে যাচ্ছে বি হ্যাপি এন্টারটেইনমেন্ট ও পূর্ণ ফিল্মস। সনেট জানালেন, ‘এখন পর্যন্ত এই ছবিতে অভিনয়শিল্পী হিসেবে ববির নামটি চূড়ান্ত, কারণ তাঁর সঙ্গে আমাদের চুক্তি হয়েছে।’
করোনার এই সময়ে শাকিব খান একটি মাত্র ছবিতে অভিনয় করেছেন। অনন্য মামুন পরিচালিত ‘নবাব এলএলবি’ নামের ছবিটি একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে। এই ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন মাহিয়া মাহি। ছবিতে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে।


Post a Comment

0 Comments